শুভ জন্মদিন প্রতিষ্ঠাতা শাহাদাত হোসাইন

0
333

চ্যানেল বোয়ালখালী ডেস্ক:

পঁচিশ বছর পেরিয়ে ছাব্বিশ বছরে পা রেখেছেন চ্যানেল বোয়ালখালীর সম্পাদক ও প্রতিষ্ঠাতা শাহাদাৎ হোসাইন জুনাঈদী (প্রকাশ -মুহাম্মদ জুয়েল)। তিনি ১৯৯৫ সালের ৭ ফেব্রুয়ারি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পূর্ব গোমদন্ডী পৌর এলাকায় পিতা মুহাম্মদ আবুল মনসুর ও মাতা লায়লা বেগমের ঘরে জন্মগ্রহণ করেন।

পূর্ব গোমদন্ডী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নের মাধ্যমে শুরু হয় শাহাদাৎ হোসাইনের শিক্ষাজীবন । প্রাথমিক শিক্ষা শেষ করে বুদরুছ মেহের উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক ও কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারী কলেজ থেকে স্নাতক সম্পন্ন করে বর্তমানে মাস্টার্সে অধ্যয়নরত আছেন সরকারী কমার্স কলেজে।

জাতীয় দৈনিক আলোচিত কণ্ঠ পত্রিকায় কাজ করার মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন তিনি। বর্তমানে চট্টগ্রাম প্রতিনিধি হিসেবে কাজ করছেন জাতীয় দৈনিক প্রথম ভোর পত্রিকায়, এছাড়াও কাজ করছেন দৈনিক চট্টগ্রাম, চট্টগ্রাম ট্রিবিউনে। এর পাশাপাশি শিক্ষকতা পেশার সঙ্গেও জড়িত রয়েছেন তিনি।

নিজ উপজেলা বোয়ালখালীর কথা উল্লেখ করে তিনি বলেন, নিজের উপজেলা হিসেবে আমার ইচ্ছা চ্যানেল বোয়ালখালীর মাধ্যমে বোয়ালখালীর ইতিহাস, ঐতিহ্য, সাংস্কৃতির সাথে বাংলাদেশ ও বিশ্বকে পরিচয় করিয়ে দেয়া। বাংলাদেশ বিনির্মাণে বোয়ালখালীর সহযোগীতা সবার মাঝে তুলে ধরা। দেশের উন্নয়নের স্বার্থে সমাজের অসংগতি, অপরাধ তুলে ধরার মাধ্যমে এই সমাজকে সুপথগামী হতে সাহায্য করা।

জন্মদিন উপলক্ষে সকলের ভালোবাসা ও দোয়া কামনা করেছেন এই তরুণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here