মনসুর সওদাগরকে সভাপতি ও আলম খান চৌধুরীকে সা.সম্পাদক করে গাউছিয়া কমিটি বাংলাদেশ পৌরসভা শাখার পূর্ণাঙ্গ কমিটি

0
451

এস.এইচ.জুনাঈদী :
আলহাজ্ব আবুল মনসুর সওদাগরকে সভাপতি, আলহাজ্ব মুহাম্মদ আলম খান চৌধুরীকে সাধারণ সম্পাদক এবং মুহাম্মদ নজরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্যবিশিষ্ট গাউছিয়া কমিটি বাংলাদেশের পৌরসভা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। প্রায় দুই বছর পর শুক্রবার (২৯ জানুয়ারি) গাউছিয়া কমিটি বাংলাদেশের দক্ষিণ জেলার সভাপতি  আলহাজ্ব কমর উদ্দীন ছবুর, সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ মাস্টার, ও যুগ্ন সম্পাদক আলহাজ্ব শেখ সালাউদ্দীনের উপস্থিতিতে এবং স্বাক্ষরিত এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির মুহাম্মদ জাহাঙ্গীর আলমকে সিনিয়র সহ সভাপতি করা হয়। এছাড়া ৯ জন সহ-সভাপতি হলেন—শওকত ওসমান, আমিনুল ইসলাম, ইব্রাহিম সওদাগর, ইয়াকুব সওদাগর, বখতেয়ার উদ্দীন, আবদুল মালেক, সোলায়মান কন্ট্রাক্টর,এস.এম.ওসমান, আরিফ উদ্দীন জুয়েল।

একজন যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম ও দুইজন সহ সাধারণ সম্পাদক হলেন মুহাম্মদ ইসহাক, তারেক।

এছাড়া দুইজন সহ সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম ও ওসমান গণি, দাওয়াতে খায়ের বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, ৮জন সহ দাওয়াতে খায়ের হলেন আবদে মোস্তাফা তোহা,ইরফান,ফোরকান ক্বাদেরী,মুনির,মুছা,ইমতিয়াজ, এনাম,হোসেন, অর্থ সম্পাদক জয়নাল আবেদীন, সহ অর্থ সম্পাদক ইয়াকুব, প্রচার সম্পাদক বেলাল, সহ প্রচার সম্পাদক সোহেল, প্রকাশনা সম্পাদক আবু তালেব, সহ প্রকাশনা সম্পাদক কায়েস, দপ্তর সম্পাদক মুহাম্মদ সোহেল, সহ দপ্তর সম্পাদক বেলাল আলী, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক রবিউল করিম, সমাজ সেবা বিষয়ক সম্পাদক নাজিম উদ্দীন,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহাদাত হোসাইন জুনাঈদী, শিক্ষা বিষয়ক সম্পাদক সৌরভ হোসেন সোহেল, মহিলা বিষয়ক সম্পাদক আইরিন নাহার ডলি,
এছাড়া আব্দুল করিম, আলী, নুরুল হুদা, হাবিব উল্লাহ, আব্দুল্লাহ আল মামুন, জিসানকে সিনিয়র সদস্য সহ ১৫জনকে সদস্য করা হয়।

গাউছিয়া কমিটি বাংলাদেশে সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম পূর্ণাঙ্গ কমিটি পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। এ জন্য তিনি দক্ষিণ জেলা ও কেন্দ্রীয় কমিটির সকল কর্মকর্তা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here