বোয়ালখালীবাসী সহ চট্টগ্রাম ৮ আসনের জনসাধারণকে ঈদে শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোছলেম উদ্দীন আহমদ

0
198

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বোয়ালখালীবাসী ও চট্টগ্রাম ৮ আসনের জনসাধারণ সহ রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী ও দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাঙালিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম ৮ আসনের সাংসদ ও চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের সভাপতি বীর  মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ।

চ্যানেল বোয়ালখালীকে দেওয়া শুভেচ্ছা বার্তায় বলেন, বাংলাদেশসহ বিশ্ব মুসলিম দ্বিতীয়বারের মত এক ভিন্ন রমজান পালন করেছে। মহান আল্লাহতালার পক্ষ থেকে বিরাট এক পরীক্ষার সম্মুখীন হয়ে ‘মহামারী করোনাভাইরাস’ প্রাদুর্ভাবের মাঝে আমরা পবিত্র রমজান মাস সুস্থ শরীরে অতিক্রম করেছি। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে এসেছে খুশির ঈদ। সবাই স্বাস্থ্যবিধি মেনে ঈদের খুশী উদযাপন করুন।

চট্টগ্রাম ৮ আসনের সাংসদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ুসহ দেশ ও জাতির সুখ, শান্তি  এবং সমৃদ্ধি কামনা করেন। সবাইকে সাম্প্রদায়িক সম্প্রীতির পুণ্যভূমি চট্টগ্রামে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে কাজে লাগিয়ে সমাজ গঠনে এগিয়ে আসার আহবান জানান। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠন ও করোনা ভাইরাস থেকে মুক্তিসহ বিশ্ব শান্তির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here