বোয়ালখালীবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্যানেল মেয়র শাহজাদা মিজান

0
210

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বোয়ালখালীবাসী সহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্যানেল মেয়র শাহজাদা এস. এম. মিজানুর রহমান।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। মহান আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির মূল শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশুত্ব কোরবানি করে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

শাহজাদা মিজান আরো বলেন, ঈদ আমাদের শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। তিনি সবার কল্যাণ কামনা করেন।

এছাড়াও তিনি বলেন, পবিত্র এ দিনের উছিলায় মহান রাব্বুল আলামিন আমাদের দেশ সহ বিশ্ব থেকে করোনার মত ঘাতক ভাইরাসকে দূর করে দিয়ে সুন্দর একটি পরিবেশ দান করুক। আমিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here