বিনা প্রতিদ্বন্দ্বীতায় পৌর মেয়র নির্বাচিত হয়েছেন জহুরুল ইসলাম জহুর

0
296

নিজস্ব প্রতিবেদক :
বোয়ালখালী পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহুরুল ইসলাম জহুর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও রিটানিং কর্মকর্তা নাজমুন নাহার।

বৃহস্পতিবার (২৫ মার্চ) ঘোষিত তফসীল অনুযায়ী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ সময় এ তথ্য নিশ্চিত করেছেন তিনি।

তিনি আরও জানান, মেয়র পদে ৩ প্রার্থীর মধ্যে ২ প্রার্থীর মনোনয়ন ফরম বাতিল হওয়ায় প্রতিদ্ধন্দ্বী প্রার্থী না থাকায় জহুরুল ইসলাম জহুরকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদের ৮ প্রার্থী ও সাধারণ কাউন্সিলর পদের ৫০ প্রার্থীর প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

এতে সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ১-৩ নং ওয়ার্ডে ইসতেক জাহান  (টেলিফোন) ও রেবেকা সুলতানা (আনারস)।

৪-৬নং ওয়ার্ডে জোবাইদা বেগম (আনারস), রুনা দে (জবাফুল), রাশেদা বেগম (টেলিফোন) ও সাজেদা বেগম (চশমা)।

৭-৯ নং ওয়ার্ডে- ফারজানা আকতার (আনারস) ও শাহনাজ পারভীন (চশমা)।

সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে এসএম মিজানুর রহমান (টেবিল ল্যাম্প), মোহম্মদ রিয়াদ হোসেন (ব্ল্যাক বোর্ড), আবুল মনচুর (উটপাখি), মো.ওমর সেলিম (ডালিম) ও তারেকুল ইসলাম (ব্রিজ)।

২নং ওয়ার্ডে মো.সিরাজুল হক (উটপাখি), মো. আরিফ মঈন উদ্দীন চৌধুরী ( টেবিল ল্যাম্প), এস.এম আহাসানুর করিম (ডালিম), মো. আবু বক্কর (ব্ল্যাক বোর্ড), মো.নাজিম উদ্দীন (পাঞ্জাবি) ও মো.মাসুদ (পানির বোতল)।

৩নং ওয়ার্ডে মো. আরিফ উদ্দীন (ফাইল কেবিনেট), এ কে এম আবদুল হামিদ (ডালিম), মো. ইউনুছ মিয়া (উটপাখি), মো.মুছা  (টেবিল ল্যাম্প) ও সেকান্দর মিয়া (পাঞ্জাবি)।

৪নং ওয়ার্ডে সুনীল চন্দ্র ঘোষ (টেবিল ল্যাম্প), আবুল আজাদ (ব্ল্যাক বোর্ড), মাসুদুল হক (ডালিম), বিষু ঘোষ (উটপাখি), মো. সেলিম উদ্দীন চৌধুরী (ব্রিজ) ও মো. কামাল উদ্দীন (পাঞ্জাবি)।

৫নং ওয়ার্ডে মো. ইসমাইল (উটপাখি), মো.গিয়াস উদ্দীন চৌধুরী (ডালিম), মো.জিয়া উদ্দীন (ব্ল্যাক বোর্ড), মো.কামরুল হাসান চৌধুরী (টেবিল ল্যাম্প) ও মো.সেলিম (পাঞ্জাবি)।

৬নং ওয়ার্ডে মো. জসিম উদ্দীন  (টেবিল ল্যাম্প), আবু তৈয়ব (উটপাখি), মো. নাছের আলী (ডালিম) ও মো.জসিম উদ্দীন (পাঞ্জাবি)।

৭নং ওয়ার্ডে মো. মাহমুদুল হক( ব্ল্যাকবোর্ড), মো. আলম (ডালিম), মো. সোলায়মান (উটপাখি), আবদুল আজিম  (টেবিল ল্যাম্প) ও মো. সেলিম (পাঞ্জাবি)।

৮নং ওয়ার্ডে কামাল উদ্দীন (ব্ল্যাকবোর্ড), পেয়ার মোহাম্মদ (টেবিল ল্যাম্প), মমতাজুল ইসলাম (উটপাখি), রেজাউল করিম (পাঞ্জাবি) ও মো. পারভেজ (ডালিম)।

৯নং ওয়ার্ডে মো. জাহাঙ্গীর আলম (ব্রিজ), মো.ইব্রাহিম (উটপাখি), মো.ইকবাল হোসেন (ঢেঁড়শ), মো. সেলিম (ডালিম), আমিনুল ইসলাম (টেবিল ল্যাম্প), মো.মাহবুল আলম (পাঞ্জাবি), মো.সেকান্দর হোসেন (গাজর), আজগর আলী (ব্ল্যাক বোর্ড) ও মো. সোলাইমান (টিউব লাইট)।

তফসিল অনুযায়ী আগামী ১১ এপ্রিল পৌরসভার ১৮ টি কেন্দ্রে একযোগে ইভিএম মেশিনে ভোট  গ্রহণ অনুষ্ঠিত হবে। বোয়ালখালী পৌরসভায় ভোটার রয়েছেন ৫২৮৩৮ জন। এরমধ্যে ২৭হাজার ১৩৫ জন পুরুষ ভোটার ও ২৫ হাজার ৭০৩জন মহিলা ভোটার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here