বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে অলিম্পিক রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

0
254

এস.এম.নাঈম উদ্দীন :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সুলতান মোস্তফা কমপ্লেক্স সংলগ্ন মাঠে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে বঙ্গবন্ধু অলিম্পিক রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্ট-২০২১। শুক্রবার সন্ধ্যা ৬টায় তৈয়্যবিয়া তাহেরিয়া সুলতান মোস্তফা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মুহাম্মদ শফিক সিআইপি প্রধান অতিথি ও কধুরখীল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আবদুল করিম উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এসময় কধুরখীল শরীফপাড়া যুব উন্নয়ন সংসদের সভাপতি মোঃ জাফরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদুল হক সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রজেক্ট অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম, উপজেলা সমন্বয়কারী পল্লী চৌধুরী, কধুরখীল এক্সিল্যান্ড ওয়ার্ল্ডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আতাউল করিম সম্রাট, মোহাম্মদ শাহাবুদ্দীন, মোহাম্মদ ওয়াহিদুর রহমান মিন্টু, মোহাম্মদ ওসমানসহ ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।

কধুরখীল শরীফপাড়া যুব উন্নয়ন সংসদের আয়োজনে উদ্বোধনী খেলায় এস.এল. কর্ণফুলী স্টার ও কধুরখীল বয়েজ ক্লাবের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। উদ্বোধনী খেলায় এস.এল. কর্ণফুলী স্টার কধুরখীল বয়েজ ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে।

অতিথিরা বক্তব্য বলেন, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী স্মরণীয় করে রাখতে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। কধুরখীল শরীফপাড়া যুব উন্নয়ন সংসদের এমন আয়োজনে সামাজিক যোগাযোগমাধ্যম ও ওয়েবভিত্তিক বিভিন্ন এন্টারটেইনমেন্ট অ্যাপসের আসক্তি থেকে আমাদের তরুণ সমাজকে বের করে আনতে ভূমিকা রাখবে। কিশোর-যুবকদের অবক্ষয়মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here