শুভ জন্মদিন জয়নুল আবেদীন

0
280

চ্যানেল বোয়ালখালী ডেস্ক :
চ্যানেল বোয়ালখালী’র নিউজ এডিটর মুহাম্মদ জয়নুল আবেদীনের জন্মদিন আজ। ১৯৯৯  সালে ১৬ মার্চ বোয়ালখালীর সারোয়াতলী গ্রামে জন্ম গ্রহণ করেন।

বাবা মাওলানা জাহাঙ্গীর আলম ও মা নার্গিস আকতারের তিন সন্তানের মধ্যে তিনি সবার ছোট। শৈশব থেকেই ইসলামিক সংগীত শিল্পী হওয়ার সুবাদে ঘুরেছেন বিভিন্ন জেলায়। মন জয় করেছে অনেকে মানুষের।

শিক্ষাজীবন শুরু করে পূর্ব গোমদন্ডী আহমদিয়া আজিজিয়া সুন্নিয়া মাদ্রাসায়। পরে ঐ মাদ্রাসা থেকে সম্মানজনক ফলাফল নিয়ে দাখিল (এসএসসি) শেষ করে। পরে আলিম (এইচএসসি) আল আমিন বারিয়া (কামিল) মডেল মাদ্রাসা থেকে শেষ করে। একই মাদ্রাসায় ফাজিল শেষ বর্ষে অধ্যয়নরত রয়েছেন।

মাদ্রাসায় পড়া অবস্থায় লেখালেখি ও সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ডের প্রতি তার ঝোঁক। ২০১১ সাল থেকে ইসলামিক সংগীতের মাধ্যমে দাপিয়ে বেড়িয়েছে দেশের বিভিন্ন জায়গায়। ২০১৮ সালে আজকের সংবাদ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতায় প্রবেশ করে ধারাবাহিকভাবে চাটগাঁর সময় ও সাপ্তাহিক চট্টবাণীতে কাজ করেছেন। সাথে সাথে চ্যানেল বোয়ালখালী’র সূচনালগ্ন থেকে বুদ্ধি ও পরামর্শের মাধ্যমে নিউজ এডিটরের কাজ করে যাচ্ছেন। এছাড়াও তিনি আল্-হোসাইন ইসলামী সাংস্কৃতিক ফোরাম বাংলাদেশের সাংস্কৃতিক সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।

আর অবসর সময়ে এই সাংবাদিক বই পড়তে ভালোবাসেন, গান শুনতে পছন্দ করেন। ইসলামিক সংগীতের পাশাপাশি বিশেষ করে  ভাবতত্ত্বের গান তার খুবই পছন্দের। এছাড়াও তাঁর শখের মধ্যে রয়েছে ফটোগ্রাফি।

তিনি বিশ্বাস করেন, ‘বিশ্বাস রেখো বুকের ভেতর প্রত্যয় অনুভবে, স্বপ্ন জয়ের যুদ্ধে এবার সফল তুমি হবেই। উদ্যমী এই তরুণের জন্মদিনে চ্যানেল বোয়ালখালী’র পক্ষ থেকে জানাই, “শুভ জন্মদিন”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here